What is quora partner program in Bangla

What is quora partner program in Bangla ?

তো আমরা এই পোস্ট এ জানব What is quora partner program in Bangla (কউরা পার্টনার প্রগ্রাম কি? এবং এখান থেকে কিভাবে টাকা কামানো যায়? তার আগে আমাদের quora সম্বন্ধে কিছু জানা দরকার।

ফেসবুক যেমন একটি অনলাইন প্লাটফর্ম। যেমন করে আপনি ফেসবুক এ ছবি বা স্ট্যাটাস আপলোড করেন তাতে আপনার বন্ধুরা লাইক করে কমেন্ট,শেয়ার করে।

Quora একটি প্লাটফর্ম।যেখানে আপনি ছবি না কিন্তু আপনার জেকোন প্রশ্ন শেয়ার করতে পারেন এবং কনো প্রশ্নের উত্তর দিতে পারেন। আপনার জিজ্ঞাস করা প্রশ্নে বা দেওয়া উত্তর এ Quora এড দেখাবে এবং তার থেকে জা ইনকাম হবে তার কিছু অংশ আপনাকে দেবে। Quora এই পধ্যতির নাম দিয়েছে quora partner program। এখানে উত্তর দেওয়া বা প্রশ্ন জিজ্ঞাস করার জন্য আপনাকে একটি একাউন্ট বানাতে হবে। এতে একাউন্ট বানানো মানেই quora partner program এ অংশ গ্রহন করা নয়।এখানে একাউন্ট বানানো মানে আপনি নিজের একটি প্রোফাইল বানালেন quora তে ।

Quora partner program এ কিভাবে অংশ গ্রহণ কর্রবেন?

এখন ম্যানুয়ালি আপনি পার্টনার প্রোগ্রাম এ অংশ গ্রহণ করতে পারবেন না। আপনি যদি প্রোগ্রাম এ অংশ গ্রহণ করতে চান তাহলে প্রথমে Quora তে আপনার প্রফাইল বানান এবং রেগুলার প্রশ্ন করতে থাকুন এবং যে বিষয় আপনি ভাল জানেন তাতে সুন্দর ভাবে গুছিয়ে অন্নদের জিজ্ঞাস করা প্রশ্নে উত্তর দিতে থাকুন। আর জদি আপনার প্রশ্ন গুলো একদম আলাদা হয়। আর আপনার Quora প্রোফাইল রেপুটেশন যদি মোটা মুটি ভালো হয় তাহলে Quora তার পার্টটনার প্রোগ্রাম এ অংশ গ্রহণ করার জন্য একটি ইনভাইট লিঙ্ক পাঠাবে এবং তার থেকে আপনি quora partner program জয়েন হতে পারবে ।

আর আপনি যদি ব্লগার হন তাহলে তো আপনি quora partner program এ যদি না ও কামাতে পারেন বা জয়েন না করতে পারেন তাহলে ও আপনি আপনার ব্লগ ওয়েবসাইট এ ট্রাফিক এনে ওখান থেকে টাকা কামাতে পারেন।শুধু আপনি যে প্রশ্নের উত্তর গুলি quora তে দেবেন। তার শেষে আপনার দেওয়া উত্তর এর বিষয় বস্তু রিলেটেড কনো ব্লগ পোস্ট থাকে তার লিঙ্ক দিয়ে দিন। দেখবেন তাতে আপনার ওয়েবসাইট এর ট্রাফিক বাড়বে। তবে মনে রাখবেন আবোল তাবোল ভাবে প্রতি পোস্ট এ লিঙ্ক শেয়ার করবেন না। এতে quora আপনার একাউন্ট সাস্পেন্ড করে দিতে পারে।

আর জদি আপনার কোনো ব্লগ ওয়েবসাইট নেই quora থেকে টাকা ইনকাম করার ইচ্ছা নেই তবুও আপনি quora কে রেগুলার অনুসরণ করুন ওখানে প্রোফাইল বানান আপনি যে বিষয় কৌতূহলী তা প্রশ্নের মাধ্যমে জিজ্ঞাস করুন। আর কারোর জিজ্ঞাস করা প্রশ্নের উত্তর জানা থাকলে তার উত্তর দিন। দেখবেন আপনি কিছু নতুন শিখতে পারবেন।

হতে পারে এ রকম করতে করতে হয়তো কোনো এক দিন আপনার কাছে quora partner program এর ইনভাইট লিঙ্ক চলে আসবে।

বি দ্র- এখন ও বাংলাতে quora partner program চালু করা হয় নি। তবে খুব শীঘ্রই quora বাংলাতেও partner program করবে।

জদি এখুনি quora ভিজিট করতে চান এখানে ক্লিক করুন

3 thoughts on “What is quora partner program in Bangla”

    • No, Currently Bangladesh is not eligible for the quora partner program.
      Additionally, the Quora Partner Program is active in the U.S., Japan, Germany, Spain, France, United Kingdom, Italy, Canada, Australia, Indonesia, India, Portugal, Brazil, Mexico, Argentina, Sweden, Belgium, the Netherlands, and Colombia.
      At this time they’re not accepting applications.
      further updates on the Quora blog: https://blog.quora.com/.

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: