এয়ারটেল প্রিপেড নম্বর পরপর দুই বার রিচার্জ করলে কী হয়? | What Happens When Airtel Prepaid Number Is Recharged Twice

এয়ারটেল প্রিপেড নম্বর পরপর দুই বার রিচার্জ করলে কী হয়?

অন্যান্য শপিং-এর মতোই এই অ্যাপগুলি থেকে পোস্টপেড মোবাইল বিল পেমেন্ট ও প্রিপেড মোবাইল রিচার্জ করা যাবে। কিন্তু ভুল করে কখনও একই নম্বরে দুইবার একই রিচার্জ করেছেন?

একই নম্বরে দুই বার একই রিচার্জ করলে কী হয়?

যে কোন থার্ড পার্টি পেমেন্ট অ্যাপ থেকে রিচার্জ করতে যে নম্বরে রিচার্জ করছেন সেই নম্বরটি লিঙ্ক করতে হয়। যদিও লিঙ্ক না করেও রিচার্জ করে সম্ভব। লিঙ্ক করে রিচার্জ করলে ভবিষ্যতে সব ধরনের অফারের খবর পাঠাতে থাকে রিচার্জ অ্যাপ।

পরের ধাপে যে প্ল্যান রিচার্জ করবেন সেই রাশি দিতে হবে। পাশে অফারের তালিকা থেকে নিজের পছন্দের প্ল্যান বেছে নেওয়া যাবে। এই প্রতিবেদনের জন্য আমরা ফোনপে অ্যাপ ব্যবহার করে এয়ারটেল নম্বর রিচার্জ করেছি।

ব্যালেন্স রিচার্জ পরপর দুই বার করলে দুই বার অ্যাকাউন্টে ব্যালেন্স যোগ হবে। যেমন ধরুন ১০০ টাকা রিচার্জে ৮১.৭৫ টাকা ব্যালেন্স পাওয়া যায়। পরপর দুই বার রিচার্জ করলে ১৬৩.৫ টাকা ব্যালেন্স পাওয়া যাবে।

স্পেশাল প্যাক একাধিক বার রিচার্জ করলে কী হয়?

টকটাইম রিচার্জের মতোই স্পেশাল রিচার্জ টানা দুই বার করলেও দুইবার একই সুবিধা পাওয়া যায়? অনেকের মনেই এই প্রশ্ন রয়েছে। এই প্রশ্নের উত্তর পেতে আমরা ৪৯ টাকা রিচার্জ দুই বার করেছি। এই রিচার্জে ৩৮.৫২ টাকা টকটাইম, ১০০ এমবি ডেটা ও ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। একই রিচার্জ দুই বার করার ফলে টকটাইম ব্যালেন্স ও ডেটা দ্বিগুণ হয়েছে। অর্থাৎ ৭৭.০৪ টাকা টকটাইম ও ২০৪.৮এমবি ডেটা পাওয়া গিয়েছে। যদিও এর পরেও ২৮ দিন ভ্যালিডিটি থেকে গিয়েছে। যদিও একই অ্যাপ থেকে একই নম্বর পরপর দুই বার একই প্ল্যান রিচার্জ করা সম্ভব না।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.