মাত্র ১৩ হাজারে নতুন স্মার্ট টিভি নিয়ে এল ভিউ | Vu Cinema Smart TV Announced; Starts From Rs. 12,999

মাত্র ১৩ হাজারে নতুন স্মার্ট টিভি নিয়ে এল ভিউ

ভিউ সিনেমা স্মার্ট টিভিতে থাকছে আইপিএস প্যানেল। থাকছে নয়েস ক্যান্সেলেশন, লুমা কন্ট্রোল, ক্রিকেট ও গেম মোড। নতুন টিভিতে অ্যানড্রয়েড ৯ টিভি ভার্সন দিয়েছে ভিউ। থাকছে গুগল প্লে স্টোর সাপোর্ট। এই টিভিতে বিভিন্ন ওটিটি অ্যাপ প্রি-ইন্সটলড থাকবে।

কানেক্টিভিটির জন্য এই টিভিতে থাকছে এইচডিএমআই পোর্ট, ইউএসবি পোর্ট, আরসিএ পোর্ট ও ল্যান সাপোর্ট। এছাড়াও ব্লুটুথ ৫.০ ও ওয়াই-ফাই সাপোর্ট থাকছে। ভিউ সিনেমা স্মার্ট টিভিতে থাকছে ৪০ ওয়াট স্পিকার। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে এই স্মার্ট টিভি কানেক্ট করা যাবে। থাকছে বিল্ট ইন ক্রোম কাস্ট সাপোর্ট।

এই টিভির সঙ্গে ভিউ অ্যাক্টিভয়েস রিমোট বিনামূল্যে পাওয়া যাবে। সেখানে থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। এই টিভির গুগল অ্যাসিসস্ট্যন্টের মাধ্যমে সব স্মার্ট হোম ডিভাইস কন্ট্রোল করা যাবে। টিভির ভিতরে রয়েছে একটি ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর। সঙ্গে থাকছে ১জিবি র‍্যাম ও ৮জিবি স্টোরেজ।

৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি মডেলে এই টিভি পাওয়া যাবে। ৩২ ইঞ্চি মডেলে নতুন টিভির দাম ১২,৯৯৯ টাকা অন্যদিকে ৪৩ ইঞ্চি মডেলে নতুন ভিউ সিনেমা স্মার্ট টিভি কিনতে ২১,৯৯৯ টাকা খরচ হবে। আপাতত অনলাইনে পাওয়া যাবে ভিউ সিনেমা স্মার্ট টিভি সিরিজের দুটি মডেল।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.