করোনার সময় মারণ ভাইরাসের সম্পর্কে তথ্যের থেকেও বেশি গুগলে ভারত খুঁজল সুশান্ত সিং রাজপুত, সূর্যগ্রহণ | google trends: Sushant Singh Rajput, solar eclipse, coronavirus vaccine amongst top searched topics in June

করোনার সময় মারণ ভাইরাসের সম্পর্কে তথ্যের থেকেও বেশি Google-এ ভারত খুঁজল সুশান্ত সিং রাজপুত, সূর্যগ্রহণ

জেনে নিন জুন মাসে গুগল-এ সব থেকে বেশি সার্চ করেছে ভারতীয়রা

#নয়াদিল্লি: গুগল ট্রেন্ড (Google trend) সর্বদা মানুষের মধ্যে আলোচনার বিষয়, যার ফলে মানুষের ভিতরের কৌতূহল জানা যায়। সম্প্রতি গুগল জুন মাসের ট্রেন্ডে তালিকা প্রকাশ করেছে। গুগল ট্রেন্ড থেকে বোঝা যায় যে এই মুহূর্তে মানুষের মুড কেমন। জুন মাসেও লোকে করোনা ভাইরাস নিয়ে সার্চ করেছে। সেই সার্চের মধ্যে উপরের দিকে ছিল এই প্রশ্নগুলি – করোনা ভাইরাস কী দুর্বল হচ্ছে ? ভারতে কবে আসবে করোনো ভাইরাসের ভ্যাকসিন? আর কখনও বা কোনও দিন কী শেষ হবে করোনা ভাইরাস? কিন্তু মে মাসের তুলনায় করোনাকে নিয়ে সার্চ অনেক কম হয়েছে। জুন মাসে সব থেকে বেশি সার্চ হয়েছে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে। আর এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে সূর্যগ্রহণ।

বৃহস্পতিবার গুগল জানিয়েছে যে জুন মাসে ভারতে সব থেকে বেশি লোকে সার্চ করেছে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে। এরপরে, ৪৫৫০ শতাংশ বৃদ্ধি পেয়ে এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে সূর্যগ্রহণ। ১,০৫০ শতাংশ বৃদ্ধি পেয়ে তিন নম্বরে রয়েছে ফাদার্স ডে। সেখানে করোনা ভাইরাস সার্চ হয়েছে মে মাসের থেকে ৬৬% কম।

সার্চের নম্বর থেকে জানা গিয়েছে যে ভারতীয় নেটিজেনদের বর্তমান পরিস্থিতি নিয়ে নিজেদের আপডেট রেখেছে, কিন্তু করোনার ভ্যাকসিন সম্পর্কে সবার মনে অনেক প্রশ্ন রয়েছে। জুনে করোনা নিয়ে সব থেকে বেশি সার্চ হয়েছে ‘করোনা ভাইরাস নিউজ’ ৩,৪৫০ শতাংশ আর করোনাভাইরাস ভ্যাকসিন ১,৩৫০ শতাংশ।

করোনা সংক্রমণ সেরে যাবে দাবি করে পতঞ্জলি Coronil ওষুধটি বাজারে এনেছিল। তারপরেই পতঞ্জলি করোনা ওষুধ, গ্লোবাল ভ্যাকসিন সামিট আর Dexamethasone নিয়ে সার্চ করতে শুরু করে অনেকেই। দেশের মধ্যে করোনা ভাইরাস নিয়ে সব থেকে বেশি করেছে গোয়া রাজ্যের বাসিন্দারা, তারপর দিল্লি আর চন্ডিগড়।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.