জিওফোনে টিকটক দেখবেন কীভাবে? | TikTok App Download For JioPhone: How To Install TikTok App In JioPhone

জিওফোনে টিকটক দেখবেন কীভাবে?

জিওফোন ও জিওফোন ২-তে টিকটক ইন্সটল করবেন কীভাবে?

এই সব প্রতিবেদনেই একটি অ্যাপ ইন্সটল করার জন্য থার্ড পার্টি ওয়েবসাইটে নিয়ে যাবে। কিছু টিউটোরিয়ালে টিকটক লোগো দেখা গেলেও ওপেন করলে কিছুই খুলবে না। যদিও এই অ্যাপ ব্যবহার করে জিওফোন থেকে টিকটক ব্যবহার করা সম্ভব না।

এই মুহূর্তে শুধুমাত্র অ্যানড্রয়েড ও আইওএস গ্রাহকরা টিকটক ব্যবহার করতে পারেন। অন্যদিকে জিওফোনে কাইওএস অপারেটিং সিস্টেম চলে। তাই অফিশিয়াল অ্যাপ ব্যবহার করে জিওফোন থেকে টিকটক ব্যবহার সম্ভব না।

বেশিরভাগ টিউটোরিয়ালে টিকটক নামের একটি ফাইল ডাউনলোড করা ইন্সটল করতে বলবে। কিন্তু। এই অ্যাপ ব্যবহার করে জিওফোন থেকে টিকটক ব্যবহার করা যাবে না।

জিওফোন থেকে টিকটক ব্যবহারের উপায় কী?

জিওফোন ও জিওফোন ২-তে একটি ওয়েব ব্রাউজার রয়েছে। ব্রাউজারে টিকটক ওয়েবসাইট ওপেন করে তা চালানো যাবে। যদিও টাচস্ক্রিন না থাকার কারণে ফোনের বাটন ব্যবহার করেই টিকটক ব্যবহার করতে হবে।

জিওফোন অথবা জিওফোন ২ থেকে ব্রাউজার ওপেন করে TikTok.com ওপেন করুন। নিজের টিকটক অ্যাকাউন্ট থাকলে ইউজারনেম, পাসওয়ার্ড ব্যবহার করে লগ ইন করতে পারবেন। এছাড়াও এই ওয়েবসাইট বুকমার্ক করে সহজেই পরে ব্যবহার করতে পারবেন।

অযথা ভুয়ো টিউটোরিয়াল দেখে সময় নষ্ট করবেন না। ফোনে অফিশিয়াল অ্যাপ ছাড়া থার্ড পার্টি অ্যাপ ইন্সটল করলে আপনার ব্যক্তিগত সুরক্ষায় আপোষ করবেন না।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.