‘চুরাকে দিল মেরা, সরোজজি চলি’, কান্নাভেজা পোস্টে বিদায় জানালেন শিল্পা শেট্টি Shilpa Shetty pens a heart full note for Saroj Khan | bollywood

‘চুরাকে দিল মেরা, সরোজজি চলি’, কান্নাভেজা পোস্টে বিদায় জানালেন শিল্পা শেট্টি

তিনি শিল্পাকে দিয়েছিলেন তুমুল সাফল্য । নিঃসন্দেহে সেই গান শিল্পার জীবনের এক মাইলস্টোন ।

#মুম্বই: গোটা বলিউডেরই যেন গুরু মা ছিলেন তিনি । আশির দশক থেকে শুরু করে ২০১৯ । প্রায় ৪০ বছর ধরে বলিউডে রাজ করে গিয়েছেন তিনি । পুরুষতান্ত্রিক বলিউডে তিনি সর্ব অর্থেই ছিলেন অনন্যা । নিজের চেষ্টায় আর অসামান্য প্রতিভার জোরে নিজের মাটি নিজেই শক্ত করেছিলেন সরোজ খান । তাই তো তিনি গোটা বলিপাড়ার মাস্টারজি ।

শুধু তাঁর নাচের স্টেপেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন বহু নায়ক-নায়িকা । শুধু তাঁর শেখানো নাচে পা মেলাতে চেয়ে সে সময় কত নায়িকাদের মধ্যে ঝগড়া হয়েছে । কেউ তাঁকে পাননি বলে আফশোষ করে গিয়েছেন । কেউ তাঁকে পেয়ে সুপার ডুপার হিট হয়েছেন । ঠিক যেমন শিল্পা শেট্টি ।

নায়িকা কেরিয়ার গ্রাফ খুব উঁচুতে নয় । কিন্তু তাঁর ‘চুরা কে দিল মেরা’ আজও ভুলতে পারেননি মানুষ । সেই গানের অসাধারণ কোরিওগ্রাফিতে মুগ্ধ করেছিলেন সরোজ খান । আর শিল্পাকে দিয়েছিলেন তুমুল সাফল্য । নিঃসন্দেহে এই গান শিল্পার জীবনে এক মাইলস্টোন ।

সে কথাই সোস্যাল মিডিয়া পোস্টে লিখলেন নায়িকা । এ দিন পুরনো একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘‘একজন সত্যিকারের লেজেন্ডকে আমরা হারালাম । ভুলতে পারব না যে দিন প্রথম আমাদের দেখা হয়েছিল ‘কিতাব’-এর সেটে । আপনাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম । আপনার কাজের অন্ধ ভক্ত ছিলাম আমি । ভাবতেই পারছিলাম না আপনি সত্যিই আমার সামনে দাঁড়িয়ে আছেন । এরপর এল ‘চুরাকে দিল মেরা’ । আমার কেরিয়ারের মাইলস্টোন ছিল ওই গানটা । অনেক উঁচুতে বেঞ্চমার্ক করে দিলেন আপনি । শিখিয়ে ছিলেন, কীভাবে এক্সপ্রেশন দিতে হয় । ……….. আমি আপনাকে মিস করব । চুরাকে দিল মেরা সরোজজি চলি । ………’’

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.