কাজ করার সুযোগ হয়েছিল তাঁর সঙ্গে, সারোজ খান চলে যাওয়াটা একটা যুগের পতন: ঋতুপর্ণা Rituparna Sengupta shares her old memory with Saroj Khan

‘কাজ করার সুযোগ হয়েছিল তাঁর সঙ্গে, সারোজ খান চলে যাওয়াটা একটা যুগের পতন’, বললেন ঋতুপর্ণা

একটি নাচের রিয়ালিটি শো, যেখানে সরোজ খান বিচারকের ভূমিকায় ছিলেন সেই শোতে তাঁর কোরিওগ্রাফ করা গান ‘ডোলারে’র সঙ্গে পারফর্ম করেছিলেন ঋতুপর্ণা।

SREEPARNA DASGUPTA

শুক্রবার সকালে উঠেই আবার একটা খারাপ খবর। হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন জনপ্রিয় কোরিওগ্রাফার সরোজ খান। যাঁরা নৃত্য শিল্পী বা নাচতে ভালোবাসেন, তাঁদের কাছে সরোজ খান চলে যাওয়া নিসঃন্দেহে গভীর ক্ষতি ও বেদনার। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বড়পর্দার অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন অসাধারণ নৃত্যশিল্পী । আর ঠিক সেই কারণেই সরোজজির চলে যাওয়াটা তাঁর কাছে যন্ত্রণাদায়ক।

এ দিন ঋতুর্পণা জানান, “সরোজ খান চলে যাওয়াটা যেন একটা যুগের পতন। বলিউডে তাঁর নৃত্যের জাদুতে অনেক নায়িকাই পর্দায় অন্য মাত্রা পেতেন তাঁর কোরিওগ্রাফ করা নাচের সঙ্গে। শ্রীদেবী, মিনাক্ষী শেষাদ্রি বা মাধুরি দীক্ষিত সকলেই।”

একটি নাচের রিয়ালিটি শো, যেখানে সরোজ খান বিচারকের ভূমিকায় ছিলেন সেই শোতে তাঁর কোরিওগ্রাফ করা গান ‘ডোলারে’র সঙ্গে পারফর্ম করেছিলেন ঋতুপর্ণা। ঠিক কি বলেছিলেন সারোজ খান সেদিন? আর কী  বললেন ঋতুপর্ণা? দেখুন ভিডিওতে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.