ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও, কীভাবে পাবেন? | Reliance Jio Rs. 222 Recharge Offers

নির্দিষ্ট প্রিপেড প্ল্যানে বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন দিচ্ছে জিও। ২২২ টাকা প্রিপেড রিচার্জ করলে এই সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আপাতত নির্বাচিত গ্রাহকরাই এই সুবিধা পাবেন। সম্প্রতি ৪০১ টাকা ও ২,৫৯৯ টাকা প্রিপেড রিচার্জ করলে এক বছর বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন দিচ্ছিল জিও।

ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও, কীভাবে পাবেন?

২২২ টাকা প্ল্যানে ১৫জিবি হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করা যাবে। বেস প্ল্যান যতদিন চলবে ততদিন এই প্ল্যান বৈধ থাকবে। সঙ্গে থাকছে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। তবে নির্বাচিত গ্রাহকরাই এই সুবিধা পাবেন।

মাই জিও অ্যাপে লগ ইন করে এই রিচার্জ দেখতে পেলেই নতুন রিচার্জের সুবিধা পাওয়া যাবে। দৈনিক ডেটা ব্যবহারের সীমা শেষ হলেই এই প্যাকের ডেটা ব্যবহার করা যাবে।

এছাড়াও ২,৫৯৯ টাকা রিচার্জে মিলবে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। সঙ্গে থাকছে প্রতিদিন ২জিবি ডেটা। এছাড়াও এই রিচার্জে অতিরিক্ত ১০জিবি ডেটা দিচ্ছে জিও। দৈনিক ডেটার সীমা শেষ হলে এই ১০জিবি ডেটা ব্যবহার করা যাবে। এছাড়াও সব জিও নম্বরে আনলিমিটেড কল করা যাবে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য থাকছে নির্দিষ্ট টকটাইম। এছাড়াও ২,৫৯৯ টাকা রিচার্জে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

এছাড়াও ৪০১ টাকা রিচার্জে মিলবে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। এই প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে অতিরিক্ত ৬জিবি ডেটা দিচ্ছে জিও। দৈনিক ডেটার সীমা শেষ হলে এই ১০জিবি ডেটা ব্যবহার করা যাবে। এছাড়াও সব জিও নম্বরে আনলিমিটেড কল করা যাবে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য থাকছে ১,০০০ মিনিট টকটাইম। এছাড়াও ৪০১ টাকা রিচার্জে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.