এই প্ল্যানগুলিতে প্রতিদিন ৩জিবি ডেটা দিচ্ছে জিও | Reliance Jio Prepaid Plans With 3GB Daily Data: See Full List

এই প্ল্যানগুলিতে প্রতিদিন ৩জিবি ডেটা দিচ্ছে জিও

ধীরে ধীরে লকডাউন উঠতে শুরু করলেও মানুষ এখনই ঘরের বাইরে যাচ্ছেন না। কিন্তু বাড়ি থেকে কাজ করতে প্রয়োজন অনেকটা ডেটা। জিওর এই প্ল্যানগুলিতে প্রতিদিন ৩জিবি ডেটা পাবেন।

সম্প্রতি লঞ্চ হওয়া ৪০১ টাকা প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে অতিরিক্ত ৬জিবি ডেটা। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড কল করার সুযোগ। অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য ১০০০ মিনিট টকটাইম পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। ৪০১ টাকা প্ল্যানে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

এছাড়াও ৯৯৯ টাকা প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহারের সুবিধা থাকছে। এই প্ল্যানে মোট ২৫২জিবি ডেটা ব্যবহারের সুবিধা থাকছে। ডেটা ছাড়াও এই প্ল্যানের সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড কল করার সুযোগ। অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য ১০০০ মিনিট টকটাইম পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। ৮৪ দিন ভ্যালিডিটির এই প্ল্যানের সঙ্গে বিনামূল্যে সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে।

৩৪৯ টাকা প্ল্যানেও প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড কল করার সুযোগ। অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য ১০০০ মিনিট টকটাইম পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। ২৮ দিন ভ্যালিডিটির এই প্ল্যানের সঙ্গে বিনামূল্যে সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.