নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল জিও, কী কী সুবিধা মিলছে? | Reliance Jio New Prepaid Plans Launched During Lockdown: Full List

নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল জিও, কী কী সুবিধা মিলছে?

সম্প্রতি ২১২১ টাকায় ৩৩৬ দিন ভ্যালিডিটির প্ল্যান নিয়ে এসেছিল জিও। সেই প্ল্যানের সঙ্গে অতিরিক্ত সুবিধা দিয়ে বাজারে এসেছে ২৩৯৯ টাকা প্ল্যান। এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। ৩৬৫ দিন ভ্যালিডিটির এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা শেষ হলে স্পিড কমে ৬৪কেবিপিএস হবে। এছাড়াও থাকছে আন-লিমিটেড কল, এসএমএস ও সব জিও অ্যাপ ব্যবহারের সুবিধা। ২১২১ টাকা প্ল্যানে প্রতিদিন ২.৫গব ডেটা দেয় জিও। সেই প্ল্যানের থেকে ২০০ টাকা বেশি খরচ করে প্রায় ৩৩ শতাংশ বেশি সুবিধা পাওয়া যাবে।

এছাড়াও ২৩৯৮ টাকা প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি দিচ্ছে এয়ারটেল। এইও প্ল্যানের গ্রাহকরা প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।

নতুন প্রিপেড প্ল্যানে সঙ্গেই ওয়ার্ক ফ্রম হোম অ্যাড-অন প্যাক নিয়ে এসেছে জিও। ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকার এই প্যাক রিচার্জ করে দিনের ডেটা শেষ হলেও হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করা যাবে।

১৫১ টাকা প্ল্যানে ৩০জিবি, ২০১ টাকা প্ল্যানে ৪০জিবি ও ২৫১ টাকা প্ল্যানে ৫০জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

এছাড়াও ১১ টাকা থেকে ১০১ টাকায় জিওর একাধিক অ্যাড-অন প্যাক রয়েছে। ১১ টাকায় ৮০০ এমবি, ২১ টাকায় ১জিবি, ৩১ টাকায় ২জিবি, ৫১ টাকায় ৬জিবি ও ১০১ টাকায় ১২জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যায়। দিনের ডেটা ব্যবহারের সীমা অতিক্রম করলে অ্যাড-অন প্যাকের মাধ্যমে হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করা যাবে।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.