জিও গ্রাহকরা এই প্ল্যানগুলিতে পাবেন প্রতিদিন ১.৫জিবি ডেটা | Reliance Jio 1.5GB Data Plans: Which Is Best For You

জিও গ্রাহকরা এই প্ল্যানগুলিতে পাবেন প্রতিদিন ১.৫জিবি ডেটা

– ২১২১ টাকায় প্রতিদিন ১.৫জিবি ডেটা দিচ্ছে জিও। এই প্ল্যানে ৩৩৬ দিন বৈধতা পাওয়া যাবে। অর্থাৎ মোট ৫০৪জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং। অন্য নম্বরে ফোন করতে থাকছে ১২,০০০ মিনিট টকটাইম। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস বিনামূল্যে মিলবে। এই প্ল্যানের গ্রাহকরা সব জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

– এছাড়াও ৫৫৫ টাকা প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে ৮৪ দিন বৈধতা পাওয়া যাবে। অর্থাৎ মোট ১২৬জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং। অন্য নম্বরে ফোন করতে থাকছে ৩,০০০ মিনিট টকটাইম। এই প্ল্যানের গ্রাহকরা সব জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

– ৫৫৫ টাকা ছাড়াও ৩৯৯ টাকা প্ল্যানে মিলবে প্রতিদিন ১.৫জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং। অন্য নম্বরে ফোন করতে থাকছে ২,০০০ মিনিট টকটাইম। এই প্ল্যানের গ্রাহকরা সব জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

– সব শেষে ১৯৯ টাকা প্ল্যানেও মিলবে প্রতিদিন ১.৫জিবি ডেটা। এটাই কোম্পানির সব থেকে কম দামের প্ল্যান যেখানে প্রতিদিন ১.৫জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং। অন্য নম্বরে ফোন করতে থাকছে ১,০০০ মিনিট টকটাইম। এই প্ল্যানের গ্রাহকরাও সব জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.