মাসিক বিল পেমেন্ট আরও সহজ করে দিল পেটিএম | Pay Monthly Bill On Paytm PG: Here’s How It Works

মাসিক বিল পেমেন্ট আরও সহজ করে দিল পেটিএম

যে কোম্পানির কাছে মাসিক বিল জমা দিতে চান সেই কোম্পানিকে প্রথমবার সম্মতি দিলে পরের মাস থেকে নিজে থেকেই বিল পেমেন্ট হয়ে যাবে। এই জন্য গ্রাহককে অতিরিক্ত কিছু করতে হবে না। মাসের কোন দিন বিল জমা করতে চান সেই হিসাব দিতে হবে।

নতুন এই বিল পেমেন্ট পরিষেবা ব্যবহার করলে পেমেন্টের অন্তত এক দিন আগে মোট কত টাকা পেমেন্ট হবে ত জানিয়ে গ্রাহকের মোবাইলে একটি নোটিফিকেশন আসবে। বিল পেমেন্ট শেষ হলেও নোটিফিকেশনে জানিয়ে দেওয়া হবে।

শীঘ্রই ভারতে পেমেন্ট সার্ভিস নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। ইউপিআই পদ্ধতিতে হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিতর থেকে পেমেন্ট করা যাবে। প্রায় এক বছর বিটা ভার্সানে এই সার্ভিসের পরীক্ষা চলছে। সম্প্রতি কেন্দ্রের ছাড়পত্র পেয়েছে এই পেমেন্ট সার্ভিস। এবার স্টেবেল ভার্সানেও পৌঁছে যাবে হোয়াটসঅ্যাপ পেমেন্ট। তার আগেই বিভিন্ন ফিচার নিয়ে এগিয়ে থাকতে চাইছে পেটিএম, ফোনপে, গুগল পে এর মতো ডিজিটাল পেমেন্ট সার্ভিসগুলি।

ইতিমধ্যেই ভারতে ৪০ কোটির বেশি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন। পেমেন্ট সার্ভিস লঞ্চের পরে এই বিশাল সংখ্যক গ্রাহকের কাছে সরাসরি পৌঁছে যাবে মার্কিন কোম্পানিটি। তাই এখন থেকেই নিজেদের জমি শক্ত করতে মরিয়া পেটিএম।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.