বাজারে আসার আগেই ফাঁস Motorola-র প্রথম বাজেট 5G স্মার্টফোনের ছবি ও ফিচার্স | Moto G 5G Leaked, Could Be The Companys First 5G-Enabled Affordable Smartphone

বাজারে আসার আগেই ফাঁস Motorola-র প্রথম বাজেট 5G স্মার্টফোনের ছবি ও ফিচার্স

জেন নিন Moto G 5G সম্ভাব্য স্পেসিফিকেশন

#নয়াদিল্লি: শীঘ্রই বাজারে নতুন 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola। সম্প্রতি এই ফোনটির বেশ কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। সেই ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই স্মার্টফোনটির নাম হতে পারে Moto G 5G। এবার ফোনটির কয়েকটি ছবি আর ফিচার্স ফাঁস করেছেন বিখ্যাত টিপস্টার ইভান ব্লাস (@evleaks)। এই বছরের শুরুর দিকে কোম্পানি নিজের ফ্ল্যাগশিপ ফোন Motorola Edge+ লঞ্চ করে ফের একবার কামব্যাক করেছে।

Moto G 5G সম্ভাব্য স্পেসিফিকেশন – টিপস্টার ইভান ব্লাসের ফাঁস করা ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে যে ফোনের পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেলের, এছাড়াও ৪ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর থাকতে পারে বলে হচ্ছে। ফোনের সামনে ডিসপ্লের বা দিকে পাঞ্চ হোলে ডুয়েল সেলফি ক্যামেরা থাকতে পারে। যার প্রাইমারি লেন্স হতে পারে ৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর হতে পারে ২ মেগাপিক্সেল। সিকিউরিটির জন্য থাকবে Moto G 5G-তে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাতে পারে ফোনে সাইডে, ঠিক ভলিউম বাটনের নিচে। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম প্রিইন্সটল করা থাকবে।

Moto G 5G ফোনের ভিতরে থকাতে পারে Qualcomm Snapdragon 765 প্রসেসর, সঙ্গে ৪জিবি পর্যন্ত RAM আর ৬৪জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। পাওয়ারের জন্য থাকতে পারে 4800mAh ব্যাটারি। আবার এতে Google Assistant সাপোর্ট করবে। Moto G 5G ফোনে থাতে পারে ফুল এইচডি প্লাস রেজোলিউশন ডিসপ্লে যার আসপেক্ট রেশিও হতে পারে ২১:৯ । এবং এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ হবে বলে জানা গিয়েছে। টিপস্টার ইভান ব্লাস ফোনের দাম কতো হতে পারে সেটা জানায় নি, কিন্তু মনে করা হচ্ছে যে 5G সাপোর্টের জন্য ফোনটির দাম বেড়ে যেতে পারে।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.