11 Premium wordpress themes and plugin with 100 instant approval backlink sites Get Now

Kabhi khushi kabhie gham full movie download hd 1080p

Kabhi khushi kabhie gham full movie download hd 1080p (Kabhi khushi kabhie gham )-KKG নামেও পরিচিত, এটি ২০০১ এর একটি হিন্দি ভাষার মেলোড্রামা চলচ্চিত্র যা করণ জোহর পরিচালিত এবং যশ জোহর প্রযোজনা করেছেন। । ছবিতে অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন এবং কারিনা কাপুর অভিনয় করেছেন, রানি মুখার্জি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মিউজিক রচনা করেছিলেন বাবলু চক্রবর্তী। ছবিটির গানগুলি যতীন – ললিত, সন্দেশ শান্দিল্যা এবং আদেশ শ্রীবাস্তব সুর করেছেন, সমীরঅনিল পান্ডের সুর দিয়েছিলেন। ছবিটিতে একটি ভারতীয় পরিবারের গল্প বলা হয়েছে, যা তাদের চেয়ে নিম্ন সামাজিক-অর্থনৈতিক গোষ্ঠীর একটি মেয়েকে তাদের দত্তক ছেলের বিয়েতে ঝামেলা ও ভুল বোঝাবুঝির মুখোমুখি করেছে।

Kabhi khushi kabhie gham full movie download hd 1080p
Kabhi khushi kabhie gham full movie download hd 1080p

Read Also: Motivational Quotes in Bengali |Leadership quotes

করন জোহরের প্রথম চলচ্চিত্র Kuch Kuch Hota Hai (Kabhi khushi kabhie gham full movie download hd 1080p) (১৯৯৮) মুক্তির পরেই ১৯৯৮ সালে চলচ্চিত্রটির কাজ শুরু হয়। এর শুটিং 16 অক্টোবর ২০০০ এ মুম্বাইয়ে শুরু হয়েছিল এবং লন্ডন আর মিশরে অব্যাহত ছিল। “Kabhi khushi kabhie gham” ট্যাগ-লাইন দ্বারা প্রচারিত হয়েছিল “It’s All About Loving Your Parents” প্রাথমিকভাবে ২০০১ সালের দিওয়ালি উত্সব এর জন্য নির্ধারিত, ছবিটি শেষ পর্যন্ত ভারত, যুক্তরাজ্য এবং উত্তর আমেরিকাতে ১৪ ই ডিসেম্বর ২০০১ এ প্রকাশিত হয়েছিল।

৪০০ মিলিয়ন ডলার (৫. million মিলিয়ন মার্কিন ডলার) বাজেটের তৈরি, Kabhi khushi kabhie gham … বিশ্বব্যাপী বক্স অফিসে আজীবন কালেকশন ৩৬ বিলিয়ন ডলার, আর ২৯ মিলিয়ন ডলার আয় করে দেশীয় ও আন্তর্জাতিকভাবে। এটি একটি বড় বাণিজ্যিক সাফল্য হিসাবে আবির্ভূত হয়েছিল মুক্তির সময় বিশ্বব্যাপী এটি এখন পর্যন্ত সবচেয়ে বেশি আয় করা ভারতীয় চলচ্চিত্র হয়ে উঠেছে। জোহরের পরবর্তী নির্দেশশীত চলচিত্রটি হল (Kabhi albida na kehena) (২০০০) দ্বারা রেকর্ডটি ভাঙ্গার আগে পর্যন্ত ভারতের বাইরে Kabhi khushi kabhie gham full movie download hd 1080p ছবিটি সবচেয়ে বেশি আয় করা ভারতীয় চলচ্চিত্র ছিল। Kabhi khushi kabhie gham … পরের বছর পাঁচটি ফিল্মফেয়ার পুরষ্কার সহ জনপ্রিয় পুরষ্কার অনুষ্ঠানে বেশ কয়েকটি পুরষ্কার জিতেছে।

Read Also: Bengali love quotes

Kabhi khushi kabhie gham full movie cast:

Kabhi khushi kabhie gham হিন্দি চলচিত্রটিতে বলিউডের বড় বড় তারকারা অভিনয় করেছেন যেমন -Amitabh Bachchan as Yashvardhan ,Jaya Bachchan as Nandini Raichand, Shah Rukh Khan as Rahul Raichand, Kajol as Anjali Sharma Raichand, Hrithik Roshan as Rohan Raichand, Kavish Majumdar as Young Rohan Raichand,Kareena Kapoor as Pooja “Poo” Sharma,Rani Mukerji as Naina Kapoor, Rani Mukerji as Naina Kapoor,সোসাইটির মেয়ে যে রাহুলকে ভালবাসে এবং তাকে বিয়ে করতে চায়, এবং যশবর্ধন তাকে সম্মতি জানায়। এ চড়াও রয়েছেন আরো নামি দামি বলিউড অভিনেতা ও অভিনেত্রী।
যেমন- Farida Jalal as Sayeeda / Daijan “DJ”, Rahul and Rohan’s nanny, Jibraan Khan as Krish Raichand, Rahul and Anjali’s son, Simone Singh as Rukhsaar, Sayeeda র মেয়ে এবং অঞ্জলির প্রিয় বান্ধবী। ,Alok Nath as Om Sharma (Bauji), Anjali আর Pooja র বাবা।Jugal Hansraj as Rohan’s friend (special appearance), Achala Sachdev and Sushma Seth as Yash আর Nandini র মা। Johnny Lever as Haldiram, Himani Shivpuri as Haldiram’s wife, Amar Talwar as Mr. Kapoor, Yash এর বন্ধু এবং Naina র বাবা।
Ramona Sunavala, Jeroo Writer, Vikas Sethi as Poo’s friends Sonya, Tanya and Robbie, respectively, Ashutosh Singh as Ashfaque Miyaan, Rukhsaar’s husband, Shilpa Mehta, Shashikala and Parzan Dastur as Ashfaque Miyaan’s mother, Punit Malhotra as a cricket bowler, Jesse Lever as Haldiram’s son, Abhishek Bachchan একটি অনির্ধারিত ক্যামিওতে উপস্থিত হয়েছিল তবে সিন্ টি ফাইনাল কত থেকে বাতিল করা হয়।

Kabhi khushi kabhie gham full movie storyline:

ধনী দম্পতির দত্তক নেওয়া বড় ছেলে রাহুল যখন মধ্যবিত্ত মহিলাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তখন তার বাবা তাকে বরখাস্ত করেন। বছর কয়েক পরে, তার ছোট ভাই রোহান তাকে সন্ধান করতে বেরিয়েছিল। এর পরের মজাদার ঘটনাগুলি দেখতে Kabhi khushi kabhie gham full movie download hd 1080p টি অবশ্যি দেখুন।

Kabhi khushi kabhie gham full movie review:

Kabhi khushi kabhie gham full movie টির IMDB রেটিং হল ৭.৪./১০ আর। Kabhi khushi kabhie gham হিন্দি চলচিত্রটি ৯২% গুগলে ইউসার দ্বারা পছন্দ করা।

You may like also: Ek je chhilo raja full movie download

Kabhi khushi kabhie gham full movie download hd 1080p

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.