২৫১ টাকা বুস্টার প্যাক নিয়ে এল এয়ারটেল | Airtel Introduced Rs 251 Data Vouchers

২৫১ টাকা বুস্টার প্যাক নিয়ে এল এয়ারটেল

এয়ারটেল ২৫১ টাকা প্ল্যান

২৫১ টাকা প্ল্যানে ৫০ জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল। যদিও এই প্ল্যানের সঙ্গে কোন ভয়েস কল করা যাবে না। অন্য যে কোন প্ল্যানের উপরে বুস্টার প্ল্যান হিসাবে ২৫১ টাকা প্ল্যান ব্যবহার করা যাবে। সেই ক্ষেত্রে বেস প্ল্যানের সব কলিং সুবিধা পাওয়া যাবে। বেস প্ল্যানে যতদিন ভ্যালিডিটি থাকবে বুস্টার প্ল্যানে ততদিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

মে মাসে প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত সুবিধা নিয়ে এসেছিল এয়ারটেল। এই অফারে বিনামূল্যে জি৫ সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে এই অফার সংগ্রহ করা যাবে। কয়েক দিন আগের এয়ারটেল এক্সট্রিম গ্রাহকদের জন্য বিনামূল্যে আমাজন প্রাইম ভিডিও ও ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন নিয়ে এসেছিল গুরুগ্রামের কোম্পানিটি।

এয়ারটেল প্রিপেড , পোস্টপেড ও ব্রডব্যান্ড গ্রাহকরা বিনামূল্যে জি৫ সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন। ১২ জুলাই পর্যন্ত গ্রাহককে এই সুবিধা দিচ্ছে সংস্থাটি। এই সময় জি৫ প্রিমিয়াম সার্ভিস ব্যবহারে এয়ারটেল গ্রাহকদের অতিরিক্ত খরচ করতে হবে না। ভ্যালিডিটি শেষ হলে রিচার্জ করে প্রিমিয়াম সাবস্ক্রিপশন চালিয়ে যাওয়া যাবে।

জি৫ প্রিমিয়াম সাবস্ক্রিপশনে প্রতি মাসে ৯৯ টাকা খরচ হয়। এছাড়াও ছয় মাসে ৫৯৯ টাকা ও বছরে ৯৯৯ টাকা সাবস্ক্রিপশন রয়েছে। কোম্পানির দাবি এই প্ল্যাটফর্মে ৪,৫০০+ সিনেমা ও ১০০’র বেশি অরিজিনাল শো রয়েছে।

১৯৯ টাকা বা তার বেশি দামের আনলিমিটেড প্ল্যান রিচার্জ করলে প্রিপেড গ্রাহককে বিনামূল্যে জি৫ সবস্ক্রিপশন দিচ্ছে কোম্পানিটি। যদিও পোস্টপেড ও ব্রডব্যান্ড গ্রাহকরা অ্যাকটিভ প্ল্যান থাকলেই এই পরিষেবা ব্যবহার করতে পারবেন।

আপনার জন্য আরও কিছু মজাদার পোস্ট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.