Latest ringtone download

ধামাকা Full movie download 720p/1080p/480p

অল্প গল্প: এক সময়ের স্টার টিভি অ্যাঙ্করের হঠাত্‌ করেই ডিমোশন হয়ে যায়। অর্জুন পাঠককে (Kartik Aaryan) চলে যেতে হয় রেডিয়োয়। পুরনো সম্মান এবং গ্ল্যামার ফিরে পাওয়ার জন্য যখন মরিয়া অর্জুন, তখনই তার হাতে চলে আসে দারুণ এক সুযোগ। বিস্ফোরণে বান্দ্রা-ওরলি সি লিংক উড়িয়ে দেওয়ার হুমকি আসে। ব্রিজেই হোস্টেজ বানিয়ে ফেলা হয় অসংখ্য মানুষকে। একদিকে যখন মানুষের প্রাণ নিয়ে টানাটানি, তখনই নিজের কেরিয়ার গুছিয়ে নেওয়ার সোনালি হাতছানি। কী করবে অর্জুন? এই নিয়েই গল্প এগোয়।

হল কেমন?

একজন সাংবাদিককে কি বিশ্বাস করা যায়? তাঁর কোনও রকম বিবেকবোধ থাকে? এমনই সব প্রশ্ন এখন প্রায়ই আমজনতার মনে উঁকি দিতে থাকে। কোরিয়ান ছবি The Terror Live-এর হিন্দি রিমেক Dhamaka। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই দেখা যায় মিডিয়ার ব্রেকিং নিউজ নিয়ে দর্শকের মনে অনেক ক্ষোভ। ব্রেকিং নিউজের নামে যে ব্যবসার ফুলে ফেঁপে উঠেছে, তাকেই লক্ষ্য করে তৈরি এই ছবি। ভিউ, পেজভিউ, রেটিং বাড়ানোর জন্য খবর তৈরি করা হচ্ছে প্রতি মুহূর্তে। এই অভিযোগের তীর কম বেশি সব মিডিয়া হাউজের দিকেই। সুবিধেবাদী অর্জুনের পুরো দৃষ্টিভঙ্গী বদলে যায় একটি ঘটনাকে কেন্দ্র করে। নিজের বিবেকবোধকে প্রশ্নের কাঠগড়ায় দাঁড় করায় সে।

একটা ঘরের মধ্যে গোটা ছবিটা শ্যুট করা হয়েছে। তাও আবার দেশজুড়ে চলা লকডাউনের মধ্যে, মাত্র ১১ দিনে। প্লটের কেন্দ্রে অর্জুন থুড়ি Kartik Aaryan। সময়ের সঙ্গে লড়াই করে কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে একাধিক কঠিন সিদ্ধান্ত নিতে হয় অর্জুনকে। ওই এক বেলার মধ্যে। কার্তিক আরিয়ানের রিপোর্টার স্ত্রীর চরিত্রে বলা ভালো গেস্ট অ্যাপিয়ারেন্সে রয়েছেন Mrunal Thakur।
সব্যসাচীর ডিজাইন চুরি করলেন রানি!
ধামাকায় থ্রিল আছে। কিন্তু কোনও চরিত্র অথবা প্লটের সঙ্গে আপনি ডিপলি কানেক্ট করতে পারবেন না। ছবিটি ২০২০-২১ তৈরি নাকি ৯০-এর দশকে মাঝে মধ্যে গুলিয়ে ফেলতে পারেন মেলোড্রামাটিক ও জ্ঞানে ভরপুর সংলাপ শুনে। এত ক্লিশেড কিছু সংলাপ যে আপনি বোর ফিল করতে বাধ্য হবেন একেক সময়ে। হোস্টেজ-নেগোশিয়েটর থ্রিলার তৈরির কারখানা বানিয়ে ফেলেছেন ইতোমধ্যে পরিচালক রাম মাধওয়ানি। ফলে স্ট্রেস-টেনশনের ফিল ভালোই তৈরি করেছেন গোটা ছবি জুড়ে।


অনেক দিন পর বা আরও স্পষ্ট করে বলতে গেলে হয়তো প্রথমবার এত ভালো অভিনয় করেছেন Kartik Aaryan। নিজেকে অনেকটাই গ্রুম করেছেন অভিনেতা। তবে এখনও দেয়ার ইজ আ লং ওয়ে টু গো। মন্দ লাগে না Amruta Subhash এবং Vikas Kumar-এর অভিনয়।

ধামাকা ছবি একদিক থেকে বেশ সাহসী। আরও একবার মিডিয়াকে মনে করিয়ে দেয় ব্যবসা এবং টিআরপি-র বাইরেও তাদের একটা পরিচয় আছে… ডেমক্রেসির চতুর্থ পিলার। উইকএন্ড ওয়াচ ভালোই এই ছবি। বাট শেল্ফ লাইফ বিশেষ আছে বলে মনে হয় না।

ধামাকা Full movie download 720p/1080p/480p

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.